মুহাম্মাদ শামঊন আলী

كيف اهتديت إلى التوحيد والصراط المستقيم؟ ( بنغالي )

كيف اهتديت إلى التوحيد والصراط المستقيم؟: كتاب قيم للشيخ محمد بن جميل زينو يحكي فيه قصّتهُ مع الهدايةِ إلى عقيدة التوحيد الصافية، وقد أسهب الشيخ في ذكرِ قصتهِ والتعليقِ على أحداثها ما يجعل القارئ على بينة من الأمر حول ما يسود في الكثير من المجتمعات الإسلامية من مظاهر الشرك والبدع والضلال.

শাইখ মুহাম্মদ ইবন জামীল যাইনূ

কমিউনিটি কেন্দ্রিক দাওয়াহ ও শিক্ষা প্রচারমুলক সহযোগী অফিস, আন নাসীম

মুহাম্মাদ শামঊন আলী

কিভাবে তাওহীদের দিশা পেলাম?

কিভাবে তাওহীদের দিশা পেলাম? একটি আত্মজীবনীমূলক চমৎকার গ্রন্থ। শায়খ মুহাম্মদ বিন জামীল যায়নু কিভাবে স্বচ্ছ-শুভ্র তাওহীদের দিশা পেলেন তারই ইতিবৃত্ত বর্ণিত হয়েছে বক্ষ্যমাণ এ রচনায়। শায়খ তার জীবনের অধ্যায়গুলো বিশ্লিষ্ট আকারে খুলে দিয়েছেন এ-গ্রন্থে; ফলে বহু মুসলিম সমাজে ছড়িয়ে থাকা শিরক-বিদআত ও গোমরাহী সম্পর্কে সচেতনতা সৃষ্টি করতে বইটির ভূমিকা অভূতপূর্ব।

أريد أن أتوب .. ولكن! ( بنغالي )

أريد أن أتوب .. ولكن!: تحتوي هذه الرسالة على مقدمة عن خطورة الاستهانة بالذنوب فشرحًا لشروط التوبة، ثم علاجات نفسية، وفتاوى للتائبين مدعمة بالأدلة من القرآن الكريم والسنة، وكلام أهل العلم وخاتمة.

মুহাম্মাদ সালেহ আল মুনাজ্জিদ

যাইনুল আবেদীন আব্দুল্লাহ - সর্দার জিয়াউল হক বিন সর্দার

ইসলাম প্রচার ব্যুরো, রাবওয়াহ, রিয়াদ

মুহাম্মাদ শামঊন আলী

আমি তাওবা করতে চাই কিন্ত!

আমি তাওবা করতে চাই কিন্তু:একজন গুনাহগার ব্যক্তির তাওবার গুরুত্ব অপরিসীম। তবে তাওবা বিষয়ে পরিষ্কার ধারণা না থাকায় অনেকের পক্ষেই পাপ-গুনাহ থেকে বিমুক্ত হয়ে পবিত্র জীবনে ফিরে আসা সম্ভব হয় না। এবিষয়টি বিবেচনায় রেখেই সাজানো হয়েছে বর্তমান গ্রন্থের অধ্যায়গুলো যাতে বিশেষভাবে স্থান পেয়েছে তাওবার শর্তাবলী, প্রমাণাদি, তাওবাকারীদের বিভিন্ন অবস্থার বর্ণনাসহ তাওবা-বিষয়ক গুরুত্বপূর্ণ অন্যান্য আলোচনা।