আব্দুল আলীম বিন কাওসার

التمدد الشيعي ( بنغالي )

التمدد الشيعي: إن من أخطر المصائب ما تواجه الأمة الإسلامية، خطر التمدد الشيعي، فإن هؤلاء عداوتهم خفية، وهم يعلنون بأنهم لا يفرقون بين السنة والشيعة، وهم في الحقيقة من ألد أعداء أهل السنة، وهذا الكتاب بين لنا جوانب عديدة من مخططاتهم السرية ويوضح بعض السبل للوقاية منها.

আব্দুল্লাহ আল-মাত্বরাফী

আবু বকর মুহাম্মাদ যাকারিয়া

ইসলাম প্রচার ব্যুরো, রাবওয়াহ, রিয়াদ

আব্দুল আলীম বিন কাওসার

শী‘আ মতবাদের বিস্তৃতি

শীয়া মতবাদের বিস্তৃতি: উম্মতে মুসলিমার জন্য বর্তমানকালের সবচেয়ে ভয়াবহ ফিতনা হচ্ছে শীয়াদের ফেতনা। তাদের শত্রুতা অপ্রকাশিত। তারা তাদের ফেতনা গোপন করে রাখে। অথচ তারা আহলে সুন্নাতের সবচেয়ে বড় শত্রু। এ গ্রন্থটিতে এ বিষয়টি সুন্দরভাবে ফুটিয়ে তুলে ধরা হয়েছে।

60 سؤالاً في أحكام الحيض والنفاس ( بنغالي )

60 سؤالاً في أحكام الحيض والنفاس: تضمن الكتاب أسئلة وأجوبة عن الدماء الطبيعية عند النساء، من حيث الطهارة والصلاة والصيام والحج.

মুহাম্মাদ ইবন সালেহ আল-উসাইমীন

আবু বকর মুহাম্মাদ যাকারিয়া

আব্দুল আলীম বিন কাওসার

মহিলাদের স্রাব ও প্রসূতি অবস্থার বিধিবিধান সংক্রান্ত ৬০টি প্রশ্ন

মহিলাদের স্রাব ও প্রসূতি অবস্থার বিধিবিধান সংক্রান্ত ৬০টি প্রশ্ন: গ্রন্থটিতে হায়েয ও নেফাস বিষয়ক ৬০টি বিধান বর্ণিত হয়েছে। কিভাবে পবিত্র হবে, কিভাবে নামায পড়বে, কিভাবে রোযা রাখবে, কিভাবে হজের রুকন আদায় করবে এ বিষয়গুলো প্রশ্নোত্তরের মাধ্যমে স্পষ্ট করা হয়েছে।

الخلاف بين العلماء: أسبابه وموقفنا منه ( بنغالي )

الخلاف بين العلماء، أسبابه وموقفنا منه: هذا الكتاب يتحدث المؤلف فيه عن أهم أسباب الخلاف بين العلماء والفقهاء، كما أرشد إلى موقفنا تجاه هذه المسائل الخلافية.

মুহাম্মাদ ইবন সালেহ আল-উসাইমীন

আবু বকর মুহাম্মাদ যাকারিয়া

আব্দুল আলীম বিন কাওসার

আলেমগণের মধ্যে মতভেদ, কারণ এবং আমাদের অবস্থান

আলেমগণের মধ্যে মতভেদ, কারণ এবং আমাদের অবস্থান: বিভিন্ন মাসআলায় আলেমগণ কেন মতভেদ করেছেন এ গ্রন্থে সে কারণগুলো বর্ণনা করা হয়েছে। সাথে সাথে তাদের মতভেদপূর্ণ মাসআলাসমূহে আমাদের অবস্থান কি হবে তাও বর্ণনা করা হয়েছে।

واجبنا نحو الصحابة رضي الله عنهم ( بنغالي )

واجبنا نحو الصحابة رضي الله عنهم: قال المُصنِّف - حفظه الله -: «إن موضوعَ الرسالةِ: «واجبنا نحو الصحابة رضي الله عنهم»، وهو واجبٌ عظيمٌ، ومَطلَبٌ جليلٌ، يجدُرُ بنا جميعًا أن نُرعيه اهتمامنا، وأن نعتنِيَ به غايةَ العناية. وليعلَم القارئُ الكريمُ أن واجبَنا نحو الصحابة جزءٌ من واجبِنا نحو ديننا؛ دينِ الإسلامِ الذي رضِيَه الله ...

আব্দুর রাযযাক বিন আব্দুল মুহিসন আল আবআদ আল বদর

আবু বকর মুহাম্মাদ যাকারিয়া

ইসলাম প্রচার ব্যুরো, রাবওয়াহ, রিয়াদ

আব্দুল আলীম বিন কাওসার

সাহাবায়ে কেরামের প্রতি আমাদের কর্তব্য

গ্রন্থটিতে সাহাবায়ে কেরামের ব্যাপারে আমাদের করণীয় নির্দেশ করা হয়েছে এবং কুরআন ও সুন্নায় তাদের যে সকল মর্যাদা বর্ণিত হয়েছে তা উল্লেখ করা হয়েছে।